মায়ের চরণে সন্তানের ভালোবাসা

<h1> 										মায়ের চরণে সন্তানের ভালোবাসা 									</h1>

মায়ের পা ধুয়ে ভালোবাসা দিবস উদযাপন করলো শতাধিক সন্তান। টাঙ্গাইল এসপি পার্কে বিশ্ব ভালোবাসা দিবস পালন ও মায়েদের সম্মানে দ্বিতীয় বারের মতো টাঙ্গাইল হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উদ্যোগে এ পা ধোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার সকালে এ অনুষ্ঠানে শতাধিক শিশুর সঙ্গে অভিভাবক হিসেবে মায়েরাও অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী প্রথম শ্রেণির আলভী, মাইসাসহ কয়েকজন শিশু জানায়, পা ধোয়া অনুষ্ঠানে যোগদান করে আমরা খুবই আনন্দিত। প্রতিবছরই যেন এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ আয়োজনে মুগ্ধ মা লোটাশ আজাদ জানান, শিশুদের মধ্যে মায়ের প্রতি শ্রদ্ধা আর দায়িত্ববোধ সৃষ্টিতে বিশ্ব ভালোবাসা দিবসে হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের এ ব্যতিক্রমী উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। এ ধরনের আয়োজনের মাধ্যমে দিবসের তাৎপর্য ও গুরুত্ব যেমন বৃদ্ধি পায়, তেমনি বিকশিত হয় মানবতা। স্কুলের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

বিশ্ব ভালোবাসা দিবস পালন উপলক্ষে মায়েদের পা ধোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলম।

টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন, টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, রাইট ফেয়ারের প্রতিষ্ঠাতা ও হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উপদেষ্টা ফরিদ আহম্মেদ ও দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক একরামুল হক খান তুহিন।

আরিফ উর রহমান টগর/এএম/আরআইপি

তথ্য সূত্রঃ জাগো নিউজ