এবার ভাইরাল হলো ভ্রু কাঁপানো সেই মেয়ের চুমুর ভিডিও

<h1> 										এবার ভাইরাল হলো ভ্রু কাঁপানো সেই মেয়ের চুমুর ভিডিও 									</h1>

সিনেমাটির নায়িকাও নন তিনি, তবুও তিনিই এখন তার ইন্ডাস্ট্রির সাইনবোর্ড হয়ে গেছেন। যারা কোনোদিন মালায়াম সিনেমার খবর রাখেননি কিংবা জানতেনও না এ নামের ভাষার সিনেমার জন্য কোনো ইন্ডাস্ট্রি আছে তারাও এবার ঘাঁটছেন মালায়াম সিনেমা।

ইউটিউবে দেখে নিচ্ছেন ‘প্রিয়া প্রকাশ ওয়ারিয়র’ নামের যা পাচ্ছেন তাই। ঠিক ধরেছেন। ভ্রু কাঁপানো সেই মেয়েটির কথা বলা হচ্ছে যিনি এখন সোশাল মিডিয়ায় সবেচেয়ে আলোচিত। গালে টোল পড়া লাস্যময়ী সেই তরুণীকে নিয়ে বিশ্বজুড়ে তোলপাড়ের মূলে রয়েছে দিন কয়েক আগেই ফেসবুকে প্রকাশ হওয়া একটি ভিডিও ক্লিপ। সেখানে এক কিশোরের সঙ্গে তার ভ্রু কাঁপিয়ে ইশারায় কথা বলা, চোখ মারার দৃশ্য মন জয় করে নিয়েছে বিশ্ববাসীর। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এ কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল না বলা অনেক কথা।

এবার ভাইরাল হয়েছে এই যুগলের নতুন ভিডিও। সেখানে দেখা যায় তারা ক্লাসে বসে আছে আলাদা আলাদা বেঞ্চিতে। ম্যাডাম ব্ল্যাকবোর্ডে লিখছেন। সেদিকে মন নেই তাদের। একে অপরের দিকে তাকিয়ে আছেন। হঠাৎ মেয়েটি তার দুই আঙুল এক করে চুমু খায়। তারপর সেটি বন্দুকের গুলি মারা ভঙিতে ছুঁড়ে দেয় ছেলেটির দিকে। ছেলেটি বুকে গুলি খেয়ে লুটিয়ে পড়ার মতো ভঙি করে বন্ধুর উপর পড়ে যায়। মেয়েটির মুখে তখন মায়াবানীর হাসি।

খোঁজ নিয়ে জানা গেল, এই ভিডিওটিও দক্ষিণী সিনেমা ‘ওরু আদার লাভ’র টিজার। আগের ভিডিওটি ভাইরাল হওয়ায় প্রিয়া প্রকাশ ও তার প্রেমিক চরিত্রের রোশানকে সামনে রেখেই ছবিটির টিজার ছেড়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। এই ছবিটি পরিচালনা করছেন ওমর লুলু।

নতুন ভিডিওটি ভালোবাসা দিবসের গিফট হিসেবে নিয়েছেন সোশাল মিডিয়ার মানুষেরা। এটি প্রকাশের পরই রীতিমতো ঝড় বইছে। শেয়ার হচ্ছে দেদারছে। ২৪ ঘণ্টা পার হবার আগেই শুধুমাত্র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ভিডিওটিতে ভিউ হয়েছে ৩৩ লাখেরও বেশি। ধারণা করা হচ্ছে আজকের মধ্যেই কোটি ছাড়িয়ে যাবে এর দর্শক।

এদিকে শোনা যাচ্ছে, ‘ওরু আদার লাভ’ ছবিটির গল্পে পরিবর্তন আসতে পারে। এতে নায়ক-নায়িকা হিসেবে দেখা যেতে পারে দুনিয়া কাঁপানো জুটি প্রিয়া ও রোশানকেই।



এলএ/আরআইপি

তথ্য সূত্রঃ জাগো নিউজ