তারাদের ভালোবাসার উপহার

ভালোবাসা দিবসে উপহার পেতে কিংবা দিতে কার না ভালো লাগে? তারকারাও কিন্তু ভালোবাসা দিবস কেন্দ্র করে ভালোবাসার মানুষটিকে উপহার দিয়ে চমকে দেওয়ার চেষ্টা করেন। কেউ প্রতিবছর চমকে দেন, আবার কেউবা প্রথম ভালোবাসা দিবসকে পিলে চমকানো উপহার দিয়ে ভালোবাসাকে অন্য রঙে রাঙিয়ে নেন। আজ পড়ুন এমনই কয়েকজন তারকার ভালোবাসা দিবসের উপহারের গল্প। 

বেকহাম দম্পতির আংটিবদল

১৯৯৮ সালে ভালোবাসা দিবসের কয়েক সপ্তাহ আগের কথা। ২৪ জানুয়ারি ফুটবল তারকা ডেভিড বেকহাম প্রেমের প্রস্তাব জানান স্পাইস গার্লখ্যাত ভিক্টোরিয়া বেকহামকে। ৬৫ হাজার ডলার মূল্যের একটি আংটি উপহার দিয়ে নিজের প্রেমের কথা জানান ডেভিড। এ তো গেল বেকহামের প্রেমিকার জন্য উপহার। সেই ডেভিড বেকহাম বিয়ের পরে প্রথম ভালোবাসা দিবসে ভিক্টোরিয়াকে ৮ মিলিয়ন ডলার মূল্যের বুলগারি ব্র্যান্ডের নেকলেস উপহার দিয়েছিলেন। সেই নেকলেসের গায়ে ভিক্টোরিয়ার নাম খোদাই করা ছিল।

হেঁটে হেঁটে সময় কাটান মিস্টার ও মিসেস খান

বলিউডের কিং খান শাহরুখ স্ত্রী গৌরীকে অনেকবারই ভালোবাসা দিবসে চমকে দিয়েছেন। বেশ আগে থেকেই ভালোবাসা দিবসের সন্ধ্যায় শাহরুখ স্ত্রীকে নিয়ে হাঁটতে বের হন। বেশির ভাগ সময়ই ফুল দিয়ে নিজের ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানান শাহরুখ। ২০১৪ সালে গৌরীর ইন্টেরিয়র ডিজাইন স্টোর দ্য ডিজাইন সেলের পুরোটাই ফুল আর চকলেট দিয়ে সাজিয়ে গৌরীকে চমকে দিয়েছিলেন। আর প্রতিবছর শাহরুখ তাঁর নারী সহকর্মীদের জন্য ভালোবাসা দিবসে বিশেষ উপহারের ব্যবস্থা করেন। নিজের প্রোডাকশন হাউসের নারী সহকর্মীদের জন্য লাল গোলাপ, ব্যাগ আর স্মার্টফোন উপহার দেন কিং খান।

রাসেলের জন্য কেটির গাড়ি

কেটি পেরি প্রথম ভালোবাসা দিবসে রাসেল ব্র্যান্ডকে এক গাড়ি দিয়ে চমকে দিয়েছিলেন। বেন্টলি ব্রুকল্যান্ড ব্র্যান্ডের গাড়ি প্রেমিকার কাছ থেকে উপহার পেয়ে বেশ চমকিত ছিলেন রাসেল। আর হবেনই না কেন? গাড়িটির দাম ছিল যে মাত্র ৩ লাখ ৪১ হাজার মার্কিন ডলার।

লেডি গাগার আংটিবদল

টেইলর কিন্নি ২০১৫ সালের ভালোবাসা দিবসে লেডি গাগাকে প্রেম নিবেদন করেছিলেন। প্রায় ৫ লাখ মার্কিন ডলার মূল্যের এক আংটি উপহার দিয়ে নিজের ভালোবাসার কথা জানিয়েছিলেন টেইলর। আংটিবদল আর ভালোবাসার শুভেচ্ছা আদান-প্রদান—এক ঢিলে দুই পাখি মেরে ছিলেন কিন্নি। হৃদয়াকৃতির আংটির নকশাকার ছিলেন বিখ্যাত ডিজাইনার লরেইন শোয়ার্জ। এরপরের বছর ভালোবাসা দিবসে কিন্নির কাছ থেকে এক ফরাসি বুলডগ উপহার পেয়েছিলেন গাগা। গাগা ৩ হাজার ডলার মূল্যের সেই কুকুরটি নাম রেখেছেন ‘এশিয়া’।

ফুলের পাপড়িতে সেলেনা-বিবার

মাঝখানে প্রেম ছিল না তাঁদের। আবারও নাকি গেল কয়েক মাস ধরেই জোড় বেঁধেছেন সেলেনা-বিবার। পাপারাজ্জিরা জানাচ্ছেন, এ বছর দুজন ক্যালিফোর্নিয়ায় পরস্পরকে সময় দিচ্ছেন ভালোবাসা দিবসে। সেলেনার সঙ্গে আগেরবার প্রেমের সময় বেশ রোমান্টিক সব কাজ করে চমকে দিতেন বিবার। প্রথম ভালোবাসা দিবসে সেলেনার জন্য ২ হাজার ডলার মূল্যের ফুল কিনেছিলেন বিবার। সেই ফুল দিয়ে নাকি পাপড়ির বন্যা তৈরি করে তাঁকে ভাসিয়ে দিয়েছিলেন বিবার।

জেনিফার অ্যানিস্টনের ভালোবাসার শহর ভ্রমণ

প্রথম ভালোবাসা দিবসে জাস্টিন থেরোক্সের প্রেমিকা জেনিফার অ্যানিস্টনকে নিয়ে গিয়েছিলেন ভালোবাসার শহর প্যারিসে। ১১ ফেব্রুয়ারি জেনিফারের জন্মদিন বলে একই সঙ্গে জন্মদিন পালন আর ভালোবাসা দিবসের উপহার দেওয়ার জন্য জাস্টিন জেনিফারকে নিয়ে প্যারিস গিয়েছিলেন।

গ্রন্থনা: জাহিদ হোসাইন খান, সূত্র: ভোগ ও টাইম অবলম্বনে

তথ্য সূত্রঃ প্রথম আলো